ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীমঙ্গলে মাদ্রাসাছাত্র নিখোঁজ 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
শ্রীমঙ্গলে মাদ্রাসাছাত্র নিখোঁজ 

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা থেকে শরীফুল ইসলাম রাহী নামে ১৫ বছরের এক মাদ্রাসার এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না ওই ছাত্রকে।

 এর নিখোঁজ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পরিবারের মধ্যে বিরাজ করছে গভীর আতঙ্ক।

নিখোঁজ হওয়া রাহীর মামা আতাউর রহমান রাহাত বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুর ১২টা থেকে শ্রীমঙ্গলে অধ্যায়নরত একটি মাদ্রাসার ক্যাম্পাস থেকে তাকে পাওয়া যাচ্ছে না। সে শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজারে অবস্থিত জামেয়া মাদানিয়া শেখবাড়ি এম এ জব্বার কমপ্লেক্স মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী।

তিনি বলেন, আমরা দুপুর থেকে আমাদের আত্মীয়-স্বজনসহ পরিচিত সব জায়গায় খোঁজখবর নিয়েছি, এখন পর্যন্ত কোনো খোঁজখবর পাইনি। যদি কোন সহৃদয়বান ব্যক্তি রাহীর খোঁজ পেয়ে থাকেন তাহলে অনুগ্রহপূর্বক এই নম্বরে 01723337060 যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ অনুরোধ করা হলো।  

তবে, এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার বাংলানিউজকে বলেন, এখন পর্যন্ত ওরা কেউ আমাদের কাছে আসেননি। এ ব্যাপারে সাধারণ ডায়েরি করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।