ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ৬ জঙ্গির রিমান্ড মঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
দিনাজপুরে ৬ জঙ্গির রিমান্ড মঞ্জুর

দিনাজপুর: দিনাজপুরে তিন উপজেলায় আটক ১১ জন জঙ্গি সদস্যের রিমান্ড শুনানি হয়েছে। আটকদের মধ্যে পাঁচ জনের জেলগেটে জিজ্ঞাসাবাদ ও বাকি ছয় জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এ আদেশ দেওয়া হয়।

সদরের আমলী আদালত-১ এর বিচারক ইসমাইল হোসেন সদরের আটকদের মধ্যে পাঁচ জনকে রিমান্ড মঞ্জুর না করে জেলগেটে দুইদিন জিজ্ঞাসাবাদের আদেশ দেন। এবং বিরল আমলী আদালত-৪ এর বিচারক শিশির কুমার বসু এবং বোচাগঞ্জ আমলী আদালত-৩ এর বিচারক শারমিন আক্তার বিরল ও বোচাগঞ্জ উপজেলা থেকে আটকদের বাকি ছয় জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের বিষয়ে দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, আটক ১১ জনকে আজ আদালতে তোলা হলে। বিরল ও বোচাগঞ্জের ছয় জনকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এবং সদর উপজেলায় আটক বাকি পাঁচ জনের রিমান্ড আবেদন মঞ্জুর না করে দুইদিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

এর আগে গত বৃহস্পতিবার রাতে দিনাজপুর জেলার সদর উপজেলার ২টি, বিরল উপজেলার ১টি এবং বোচাগঞ্জ উপজেলার ১টি মসজিদে অভিযান চালিয়ে মোট ৪৫ জনকে আটক করতে সক্ষম হয় ঢাকার এন্টিটেরোরিজম ইউনিট। এরমধ্যে জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ততা থাকায় ১৯ জন আটক করে বাকি তাবলীগ সদস্যকে যাচাই-বাছাই শেষে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ