ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
সবুজবাগে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগ মধ্য বাসাবোর একটি বাসা থেকে নিচে পড়ে সৈকত হোসেন ফকির (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সৈকত। তিনি বিসিক ব্যাংকের ফকিরাপুল শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। স্ত্রী আয়শা আক্তারকে নিয়ে মধ্য বাসাবোতে থাকতেন তিনি।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী তৌফিক জানান, সকালে বাসাবোর নাভানা টাওয়ার ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে আসে নিহতের বড় বোন সুলতানা মাহমুদা।

তিনি জানান, নাভানা টাওয়ারের পঞ্চম তলায় থাকতো সৈকত। সকালে তিনি অফিসে যাওয়ার পর মোবাইলে ফোনের মাধ্যমে খবর পান সৈকত ভবন থেকে পড়ে গেছে। এরপর তিনি হাসপাতালে গিয়ে সৈকতের মৃতদেহ দেখতে পান।

তবে কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি তিনি। তাদের ধারণা সৈকত ভবন থেকে লাফিয়ে পড়তে পারে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।