ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মোটরসাইকেল চুরি ধরা পড়লো সিসি ক্যামেরায়!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
মোটরসাইকেল চুরি ধরা পড়লো সিসি ক্যামেরায়! সিসি ক্যামেরা থেকে ছবি নেওয়া।

নরসিংদী: নরসিংদীর পলাশে উপজেলা পরিষদের সামনে থেকে এক সাবেক ইউনিয়ন সদস্যের মোটরসাইকেল চুরি হয়েছে।  সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে থেকে গজারিয়া ইউপির সাবেক মেম্বার আলতাফ হোসেনের মোটরসাইকেল চুরি হয়।



এ চুরি হওয়ার দৃশ্য উপজেলার সিসি ক্যামেরায় দেখা গেলেও চোরকে শনাক্ত করা যায়নি।

ভুক্তভোগী আলতাফ হোসেন জানান, আজ দুপুর ১২টায় তার মোটরসাইকেল নরসিংদী ল-১১০৭৪৮ নিয়ে একটি কাজের জন্য উপজেলা পরিষদে আসেন। তারপর মোটরসাইকেলটি তালাবদ্ধ রেখে উপজেলা পরিষদের ভবনে প্রবেশ করেন। ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে কাজ শেষে ফিরে এসে মোটরসাইকেলটি দেখতে পাননি। অনেক খোঁজাখঁজি করে এটি না পেয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের সিসি ক্যামেরায় একজন অজ্ঞাতপরিচয় যুবককে তার মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার দৃশ্য দেখা যায়।

এদিকে উপজেলার পরিষদের মত জনগুরুত্বপূর্ণ এলাকায় এ ঘটনায় বিস্ময় প্রকাশ করেছেন স্থানীয়রা। এ ঘটনায় পলাশ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বাংলানিউজকে বলেন, চুরির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগীর পক্ষে থানায় মৌখিক অভিযোগ দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa