ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জ্বালানি তেল কম দেওয়ায় জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
জ্বালানি তেল কম দেওয়ায় জরিমানা

মানিকগঞ্জ: গ্রাহকদের পরিমাণে জ্বালানি তেল ( পেট্রোল,অকটেন )কম দেওয়ার অপরাধে মানিকগঞ্জের দুটি ফিলিং স্টেশনকে দুই লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর।

সোমবার ( ২০ সেপ্টেম্বর ) দুপুরের দিকে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর মানিকগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল।

অভিযানে দুটি ফিলিং স্টেশনকে জরিমানা ও সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পেট্রোল পাম্প দুটি হলো- মানিকগঞ্জ জেল শহরের উচুটিয়া-নারাঙ্গাই এলাকার ধলেশ্বরী ফিলিং স্টেশন এবং হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা এলাকার মিলন ফিলিং স্টেশন ।

ভোক্তা অধিকার অধিদফতর মানিকগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল বলেন, পেট্রোল পাম্পগুলোতে পরিমাণে কম দিয়ে ভোক্তারের ঠকানো হচ্ছে ,পাঁচটি পেট্রোল পাম্পে অভিযান পরিচালনা করা হয়। অভিযান কালে ধলেশ্বরী ফিলিং স্টেশনে প্রতি পাঁচ লিটার পেট্রোলে ৩৪৪ মিলি লিটার এবং মিলন ফিলিং স্টেশনে ১৬০ মিলি লিটার পেট্রোল কম দেওয়ার বিষয়টি প্রমাণ পাওয়া যায়। ভোক্তাদের ঠকানোর দায়ে ওই ফিলিং স্টেশন দুটির মালিককে এক লাখ করে মোট দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া পরিমাপ যন্ত্র ঠিক না করা পর্যন্ত পেট্রোল পাম্প দুটি সাময়িক বন্ধ রাখাও নির্দেশও দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa