ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘স্টিলের আঘাতে’ স্বামী নিহত, স্ত্রী আটক 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
‘স্টিলের আঘাতে’ স্বামী নিহত, স্ত্রী আটক 

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে আব্দুর রহমান (৪০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী নাজমা আক্তার তাকে হত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

 

সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খিলগাঁও খিদমা হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

আব্দুর রহমান নেত্রকোনা জেলার কলমাজান্দা উপজেলার কচুয়াকান্দা গ্রামের মৃত শমসের আলীর ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে খিলগাঁও পূর্ব গোড়ান ৯ নম্বর রোডের মদিনা মসজিদ গলিতে ভাড়া থাকতেন।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম লাশের সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত ব্যক্তির বুকের বাম পাশে ভাঙা ব্যাডমিন্টনের স্টিলে ব্যাটের আঘাতে তার মৃত্যু হয়েছে। তবুও ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মৃত ব্যক্তির ভাই আব্দুস সালাম জানান, রহমান দুই ছেলে এক মেয়েকে নিয়ে গোড়ান এলাকায় থাকতেন। তিনি একই এলাকায় মুরগীর দোকানে কাজ করতেন। শুনেছি, সকালে স্ত্রী নাজমা আক্তারের (৩৫) সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ভাঙা ব্যাডমিন্টের ব্যাট দিয়ে বুকে আঘাত করেন।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় খিদমাহ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আবদুর রহমানের স্ত্রী নাজমাকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এজেডএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa