ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজধানীতে দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
রাজধানীতে দুই যুবকের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক দুই স্থানে লাভলু মৃধা (২২) ও কদমতলীতে ইমন শেখ (২৪) নামে দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে খিলক্ষেত ও কদমতলী থানা এলাকা থেকে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে লাভলু মৃধার বাড়ি ফরিদপুর ভাঙ্গা উপজেলার খাটারা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত ইউসুফ মৃধার ছেলে। পেশায় দিনমজুর, থাকতেন খিলক্ষেতের নীলা মার্কেট এলাকায়।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী আনিসুর রহমান জানান, লাভলু দিনমজুর হিসেবে খিলক্ষেত নিলা মার্কেট এলাকায় কাজ করতেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নির্মাণ কাজের মিক্সার মেশিনের উপরে উঠে সেটি চালু করার সময় আঘাত লেগে নিচে পড়ে যান তিনি। পরে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে ইমনকে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী রবিউল ইসলাম জানান, মাগুরার শ্রীপুর উপজেলার আতিয়ার শেখের ছেলে ইমন শেখ। কদমতলীর আলীবহর এলাকার একটি প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন। দুপুরে ৬তলা ভবনের নিচতলার অফিস ঢুকলে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তখন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আমাদের ধারণা তিনি ইলেক্ট্রিকের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো বাচ্চু মিয়া দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা,  সেপ্টেম্বর ২০, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa