ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পাবনায় বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
পাবনায় বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা

পাবনা: পাবনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে মোজাহার সরদার (৬৫) নামের এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করেছে মোস্তফা হোসেন নামে আরেক বৃদ্ধ।

রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে সদরের চরশিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোজাহার চরশিবরামপুর গ্রামের মৃত বিরাত সরদারের ছেলে ও স্থানীয় কৃষক।

স্থানীয়রা জানান, জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রাতে বাড়ির পাশের চায়ের দোকানে চা খেয়ে বাড়ির ফেরার পথে দুর্বৃত্তরা ওই বৃদ্ধকে ছরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি বলেন, ২০০২ সালের ভূমিহীনদের একটি জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। বিকেলে এই বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা ছিল। কিন্তু একটি পক্ষ না আসায় বৈঠকটি হয়নি। সন্ধার দিকে নিহত বৃদ্ধ শাদআলী সবাড়ির পাশে একটি মোড়ে চায়ের দোকানে চা পান করতে গেলে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ড হয়। পরে রাত সাড়ে ৯ টার দিকে ওই দোকানে সে আবারও চা খেতে যায়। চা খেয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতের মরদেহ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার্থে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

অভিযুক্তদের আটক করতে পুলিশি অভিযান চলমান রয়েছে বলে জানান পুলিশ।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa