ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নত জীবন নিশ্চিতে কাজ করছে সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
উন্নত জীবন নিশ্চিতে কাজ করছে সরকার: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ঢাকা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের উন্নত জীবন-যাপন নিশ্চিত করাই  বর্তমান সরকারের লক্ষ্য। এ লক্ষ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আমরা চাই এদেশের জনগণকে উন্নত-সমৃদ্ধ দেশের নাগরিক হিসেবে দেখতে। সেজন্যই বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন,আমরা মেহেরপুরকে ভালো কাজের দৃষ্টান্ত হিসাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা চাই প্রতিটি উন্নয়নের ক্ষেত্রে মেহেরপুরকে মডেল হিসাবে প্রতিষ্ঠিত করতে। এজন্য সবার মাঝে সমন্বয়ের বিকল্প নেই। প্রতিমন্ত্রী এসময় মেহেরপুরকে উন্নত জনপদ হিসাবে গড়ে তুলতে সবাইকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

মেহেরপুরের জেলা প্রশাসক ড. মো. মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মো. রাফিউল আলম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এরপর মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাসজমির বরাদ্দপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দা মোনালিসা ইসলামের হাতে তুলে দেয়া হয়। এছাড়াও প্রতিমন্ত্রী কৃষকদের মাঝে প্রনোদনাস্বরুপ কৃষি বীজ ও উপকরণ বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এমআইএইচ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।