ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে মোটরসাইকেল-নসিমনের সংঘর্ষে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
গোপালগঞ্জে মোটরসাইকেল-নসিমনের সংঘর্ষে যুবকের মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেল ও নসিমনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে আমীর হামজা (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার ভাই রোমান সরদার আহত হন।


 
শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমীর হামজা একই উপজেলার ফুকরা গ্রামের ইদ্রিস সরদারের ছেলে। তিনি ডাচবাংলা ব্যাংক লিমিটেডের ঢাকার মতিঝিল শাখায় সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।  

হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাইম মো. মোফাজ্জেল হক বাংলানিউজকে জানান, হামজা কাশিয়ানীর এম.এ খালেক কলেজে উন্মুক্ত শাখায় একাদশ শ্রেণিতে ভর্তি হয়ে মোটরসাইকেলে গ্রামের বাড়ি ফুকরা ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি নসিমনের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ঘ হয়। এতে ঘটনাস্থলে আবু হামজা মারা যান এবং তার ভাই রোমান সরদার আহত হন। তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক নসিমন ও চালককে আটক করেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।