ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রোববার সুনামগঞ্জ থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
রোববার সুনামগঞ্জ থেকে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-সিলেট সড়কে আন্তজেলায় চলাচলকারী বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ থাকবে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূরুল হক।

জানা যায়, দীর্ঘদিন ধরে সুনামগঞ্জ থেকে ঢাকায় আসা যাওয়ার পথে সিলেট বাইপাস সড়ক এলাকায় আন্তজেলা বাসে চাঁদাবাজি করে আসছিল একটি চক্র। বার বার এ নিয়ে সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপারকে অভিযোগ দেওয়া হলেও কোনো প্রকার ব্যবস্থা নেওয়া হয়নি। চাঁদাবাজদের হাত থেকে রক্ষা করতে কেউ এগিয়ে আসেনি। তাই সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এ সিদ্ধান্ত নিয়েছে। যদি চাঁদাবাজদের বেআইনি এ দৌরাত্ম্য বন্ধ করা না হয় তা হলে স্থানীয় (লোকাল) সড়কে গাড়ি চলাচল বন্ধ করে দেবে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নিতে সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa