ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
শ্রীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ছবি: সংগৃহীত

শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বালুবাহী ট্রাকের ধাক্কায় জহিরুল ইসলাম (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে মহাসড়কের ১নং সিঅ্যান্ডবি বাজার এলাকায় পলক সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জহিরুল উপজেলার মাওনা ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের হাফেজ আব্দুল রাজ্জাকের ছেলে।

জানা গেছে, জহিরুল মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন।  ঘটনাস্থলে ময়মনসিংহগামী একটি বালুভর্তী ট্রাক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা জহিরুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় আনা হয়েছে। আটক ট্রাক চালক মিনহাজ উদ্দিন ময়মনসিংহের নান্দাইল উপজেলার চরবেলামারি এলাকার বাসিন্দা।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত ছাড়াই আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa