ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যাটারিচালিত ভ্যান উল্টে চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
ব্যাটারিচালিত ভ্যান উল্টে চালক নিহত

ঢাকা: রাজধানীর পল্টন জিরো পয়েন্ট মোড়ে মুরগী বোঝাই ব্যাটারি চালিত ভ্যান উল্টে জয়নাল আবেদিন (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি ভ্যানে করে মুরগি আনা-নেওয়ার কাজ করতেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মারা যান তিনি।

নিহতের সহকর্মী মো. সুজন জানান, তারা কাপ্তানবাজারে মুরগী আনা নেওয়ার কাজ কাজ করেন। রাতে জয়নাল ব্যাটারিচালিত তিন চাক্কার ভ্যানে করে মুরগী নিয়ে তেজগাঁও তিব্বত এলাকায় যায়। সেখান থেকে ফেরার সময় জিরো পয়েন্টে ইউটার্ন নিতে গেলে ভ্যান উল্টে  নিচে পরে গুরুতর আহত হন জয়নাল। পরে খবর পেয়ে সহকর্মীরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যা তিনি। নিহত জয়নালের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়, বাবার নাম সোবহান সরদার।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।