ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সিরাজগঞ্জ মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
সিরাজগঞ্জ মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট সিরাজগঞ্জ মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক ও হাটিকুমরুল-চান্দাইকোনা মহাসড়কের অন্তত ২৫ কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সেখানে যানজটের এমন চিত্র দেখা যায়।

এ সময় সরেজমিনে মহাসড়ক ঘুরে দেখা যায়, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের বাগবাড়ি থেকে পাঁচলিয়া এলাকায় অন্তত ১০ কিলোমিটার এবং হাটিকুমরুল গোলচত্বর-চান্দাইকোনা মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার জুড়ে এ যানজট সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে জানান, জীর্ণ নলকা সেতুর কারণে সন্ধ্যার পর থেকে যানজট সৃষ্টি হয়। তবে সেতুর গোলচত্বর থেকে কড্ডা মোড় পর্যন্ত যান চলাচল স্বাভাবিক রয়েছে।

অপরদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বাংলানিউজকে জানান, নলকা সেতুর দু’ দিকে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। সড়ক বিভাগ সংস্কার কাজ না করার কারণে এ সেতুর উপর দিয়ে ধীরগতিতে যান চলাচল করতে হচ্ছে। ফলে এ যানজট সৃষ্টি হয়েছে।

তিনি আরও জানান, চান্দাইকোন রুটে একটি বড় ট্রাক দুর্ঘটনার কবলে পড়ায় আরও বেশি যানজটের সৃষ্টি হয়। ট্রাকটি রাত ১০টার দিকে সরানো হয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যে যানজট কমে যাবে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক আব্দুল কাদের বাংলানিউজকে জানান, রাত ১০টার পর থেকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে গাড়ির চাপ কমতে শুরু করেছে। যানজট কমলেও খুব ধীরগতিতে চলছে গাড়িগুলো।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa