ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বাড়িতে তৈরি হতো নকল প্রসাধনী, দুই সহোদর গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
বাড়িতে তৈরি হতো নকল প্রসাধনী, দুই সহোদর গ্রেফতার

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরে নকল প্রসাধনী কারখানার সন্ধান পাওয়া গেছে। ওই কারখানা থেকে বিপুল পরিমাণ নকল প্রসাধনসামগ্রী জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামে একটি কারখানায় অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় দুই সহোদরকে আটক করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেন।

আটক দুজন হলেন—দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের বলাই সরকারের ছেলে বিশ্বজিৎ সরকার (২৮) ও বিপ্লব সরকার (২৫)।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন বিশ্বজিৎ সরকারের বাড়িতে নকল প্রসাধনী উৎপাদন করা হয়। এরপর সেখানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের নকল প্রসাধনসামগ্রীর উপকরণ জব্দ করা হয়। পরে তাদেরও আটক করা হয়। আটকরা নকল প্রসাধনী উৎপাদন করে মহানগরসহ আশপাশের জেলা-উপজেলায় বাজারজাত করতেন।

ইফতে খায়ের আলম বলেন, অভিযানে আটকদের কারখানা থেকে ভেজাল প্রসাধনীসামগ্রী, প্রসাধনী তৈরি মেশিন, কেমিক্যাল, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রিম জব্দ করা হয়। আটক দুজনের বিরুদ্ধে দুর্গাপুর থানায় আজ একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa