ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আদালতের সামনে রাসেলের মুক্তির দাবিতে স্লোগান, আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
আদালতের সামনে রাসেলের মুক্তির দাবিতে স্লোগান, আটক ১

ঢাকা: প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের দায়েরকৃত মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেলের মুক্তি দাবিতে ঢাকার সিএমএম আদালত প্রাঙ্গণে স্লোগান দেন কয়েকজন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে তিনটার দিকে রিমান্ড শুনানি শেষে রাসেলকে নিয়ে যাওয়ার সময় তার গাড়িকে ঘিরে শ্লোগান দেন ২০/২৫ জন যুবক।

এ সময় কোতয়ালি থানার পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং ঘটনাস্থল থেকে একজনকে আটক করে নিয়ে যায়।

কোতয়ালি থানার উপ-পরিদর্শক আনিসুল ইসলাম বাংলানিউজকে বলেন, নিষেধ করার পরও স্লোগান দেওয়ায় তাদের আটক করে থানায় পাঠানো হয়েছে।

এর আগে রাসেল, তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিনদিনের রিমান্ডে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর গুলশান থানায় আরিফ বাকের নামে এক ভুক্তভোগী প্রতারণা ও অর্থ-আত্মসাতের অভিযোগ এনে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও মো. রাসেল, তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে একটি মামলা (নম্বর-১৯) করেন।

মামলার পর ওইদিন বিকেলেই তাদের গ্রেফতার করে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
কেআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa