ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ড্রাম থেকে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
ড্রাম থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর মিরপুর থানার লাভ রোড এলাকায় ড্রাম থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, কে বা কারা রাতের অন্ধকারে ওই সড়কে মরদেহসহ ড্রামটি ফেলে যায়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে নিহতের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান জানান, বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে একটি নীল রঙের ড্রামের ভেতর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, মিরপুর লাভ রোডের যে স্থান থেকে ড্রামভর্তি মরদেহটি উদ্ধার করা হয়েছে সেখানে সিটি করপোরেশনের কোনো লাইটিং ছিল না। যে কারণে সংগ্রহ করা সিসি ক্যামেরার ফুটেজ থেকে কোনো ক্লুও মেলেনি।

নিহত ওই যুবক স্পষ্টত হত্যার শিকার হয়েছেন। মরদেহের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গলায় রশি বাঁধা ছিল। তাকে কে বা কারা হত্যা করে ড্রামের ভেতরে ভরে ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ হত্যায় জড়িতদের শনাক্তসহ গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa