ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় ইউনিয়ন পরিষদ থেকে অস্ত্রসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
খুলনায় ইউনিয়ন পরিষদ থেকে অস্ত্রসহ গ্রেফতার ৩

খুলনা: খুলনায় ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনের ভেতর থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে জেলার দিঘলিয়া উপজেলার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা ও ১০/১২টি লাঠি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দিঘলিয়ার গাজীরহাট এলাকার মো. বুলু (৪০), মো. খবির (৪৮) ও মো. আবুল কালাম আজাদ (২৪)। গ্রেফতাকৃত তিন ব্যক্তি ও উদ্ধারকৃত মালামাল র‌্যাব হেফাজতে রয়েছে।

দুপুরে র‌্যাব-৬ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর অভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জেলার দিঘলিয়া থানার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভেতরে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রযের জন্য অবস্থান করছে। অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণে উদ্দেশে দিঘলিয়া থানার ১ নম্বর গাজীরহাট ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলা সিড়ির পূর্ব পাশে দুই রেস্ট রুমের ভেতর অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামি বুলু মোল্লা ও মো. আবুল কালাম আজাদ ও মো. খবির মোল্লাকে গ্রেফতার করা হয়।  

এ সময় উপস্থিত সাক্ষিদের উপস্থিতিতে গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, এক স্টিলের চাকু, একটি স্টিলের চাপাতি, দু’টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৩৮২ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের দিঘলিয়া থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।