ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

পাটুরিয়ায় নির্বিঘ্নে পার হচ্ছে ট্রাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
পাটুরিয়ায় নির্বিঘ্নে পার হচ্ছে ট্রাক

মানিকগঞ্জ: ছোট গাড়ি (প্রাইভেটকার) ও যাত্রীবাহী পরিবহনের চাপ না থাকায় নির্বিঘ্নে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুট পার হয়ে নিজ নিজ গন্তব্যের উদ্দেশে যাত্রা করছে সাধারণ পণ্য বোঝাই ট্রাক।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে পাটুরিয়া ঘাটে যানবাহনের চাপ কম থাকায় সাধারণ পণ্য বোঝাই ট্রাক পার হওয়ার তথ্য নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

 

পাটুরিয়া বিআইডব্লিউটিসির দুটি ট্রাক ট্রার্মিনালে সাড়ে তিন শতাধিক সাধারণ পণ্য বোঝাই ট্রাক নৌপথ পারের অপেক্ষায় রয়েছে।

পাটুরিয়া ঘাটে ভাসমান কারখানার (মধুমতি) এজিএম আব্দুস সাত্তার বলেন, পাটুরিয়া দৌলতদিয়া নৌপথে চলাচল করতে ফেরিগুলোকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় আর ওই সমস্যার জন্য ফেরিগুলো ভাসমান কারখানা মধুমতিতে আসে। দুপুরের দিকেও দুটি ফেরি মধুমতিতে ছিলো, কিছু সময় আগে একটি ফেরি নৌ-বহরে যোগ দিয়েছে এবং বাকি একটি রো রো ফেরি খানজাহান আলী এখনো মেরামতের জন্য আছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ঘাট শাখার বাণিজ্য বিভাগের ব্যবস্থাপক আব্দুল সালাম বলেন, দুপুরের পর পর যাত্রীবাহী পরিবহনের চাপ কমে আসায় সাধারণ পণ্য বোঝাই ট্রাকগুলোকে এখন নৌপথ পার করা হচ্ছে। ঘাট এলাকায় কয়েক শতাধিক ট্রাক পারের অপেক্ষায় আছে বর্তমানে ১৯টি ফেরি দিয়ে মানুষ ও যানবাহন পারাপার করা হচ্ছে বলেও জানান তিনি।  
 
বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa