ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

প্রতিবন্ধী শিশুকে ‘ধর্ষণ’, আরএনবি সদস্য আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
প্রতিবন্ধী শিশুকে ‘ধর্ষণ’, আরএনবি সদস্য আটক

সিলেট: সিলেটে ৮ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে বাসায় নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নাজমুল হক (৪৫) নামের সিলেট রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) এক সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ভোররাতে তাকে নগরের ভার্তখলা জাহাজ বিল্ডিং থেকে আটক করে এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ।

আটক নাজমুল নরসিংদী জেলার রায়পুরা থানার গোপীনাথপুর এলাকার মো. দিলওয়ার হোসেনের ছেলে। তিনি সিলেটে রেলওয়ে স্টেশনে নিরাপত্তা বাহিনীর সদস্য হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি নগরের ভার্তখলা জাহাজ বিল্ডিংয়ে বসবাস করেন।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বাংলানিউজকে বলেন, ৮ বছরের প্রতিবন্ধী শিশুকে ফুসলিয়ে বাসায় নিয়ে দিনভর আটকে রেখে ধর্ষণ করে রাত ১১টার দিকে বের করে দেয়। পরে ওই কন্যা শিশুটির রক্তাক্ত অবস্থায় তার মা থানায় নিয়ে আসে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ভোররাতের দিকে নাজমুলকে আটক করা হয়।  

তিনি বলেন, এ ঘটনায় ওই শিশুটিকে ওসমানী মেডিক্যাল কলেজ ওসিসিতে ভর্তি করা হয়েছে। ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এনইউ/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa