ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

জাতীয়

নোয়াখালীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
নোয়াখালীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর ও দ্বীপ উপজেলা হাতিয়ায় পানিতে ডুবে দুইটি শিশুর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে সুবর্ণচর ও বিকেলে হাতিয়ায় পৃথক এ ঘটনা ঘটে।

 

মৃতরা হলো- সূবর্ণচরের চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে ফাহিমুল ইসলাম ফারাবী (৪) ও হাতিয়ার হরণী ইউনিয়নের সিরাজপুর গ্রামের মেহরাজ উদ্দিনের ছেলে মোহাম্মদ হাসান (২)।  

স্থানীয়রা জানান, সকালে সবার অজান্তে বাড়ির সামনের পুকুরে ডুবে যায় ফারাবী। পরে শিশুটিকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। একপর্যায়ে ওই পুকুর থেকে শিশুটির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।  

অন্যদিকে, এদিন বিকেলে হাতিয়ায় মায়ের সঙ্গে নানাবাড়ি বেড়াতে যায় হাসান। বিকেল ওই বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলছিল সে। পরে সন্ধ্যা হয়ে গেলেও হাসানকে বাড়িতে না দেখে খোঁজ শুরু করেন স্বজনরা। একপর্যায়ে ঘরের সামনের পুকুর থেকে ভাসমান নিথরাবস্থায় শিশুটিকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে হাসানকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম পৃথক এ ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa