ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

জাতীয়

বরখাস্ত পৌর মেয়র মুক্তারের ছেলে মাদক মামলায় গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
বরখাস্ত পৌর মেয়র মুক্তারের ছেলে মাদক মামলায় গ্রেফতার

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার আলোচিত মেয়র মুক্তার আলীর ছেলে রাজু আহম্মেদকে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পিয়াদাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বাংলানিউজকে বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মাদক মামলার পলাতক আসামি রাজুকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এদিকে রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গত ৬ জুলাই উপজেলার আড়ানী পৌর বাজারে মনোয়ার হোসেন মঞ্জু নামের এক কলেজ শিক্ষকের ওপর হামলা চালায় মেয়র মুক্তার। এ ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগী শিক্ষক মামলা করেন। পরে রাতে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে নগদ কোটি টাকা উদ্ধার করে। বাড়িতে মেলে অবৈধ অস্ত্রাগারও। ওই অস্ত্রাগার থেকে পুলিশ একটি ৭.৬৫ অটোমেটিক বিদেশি পিস্তল, ৭.৬৫ পিস্তলের চারটি ম্যাগজিন, ৭.৬৫ পিস্তলের ১৭ রাউণ্ড গুলি, ৭.৬৫ পিস্তলের চারটি গুলির খোসা, একটি ওয়ান শুটার গান, একটি দেশীয় তৈরি বন্দুক, একটি এয়ার গান, শটগানের ২৬ রাউন্ড গুলি উদ্ধার করে। এছাড়াও উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা, সাত পুরিয়া হেরোইন ও ২০ পিস ইয়াবা। এরপর ওই বাড়ি থেকে আটক করা হয় পৌর মেয়র মুক্তার আলীর স্ত্রী এবং দুই ভাতিজাকে। পরে ৯ জুলাই ভোরে পাবনার পাকশি থেকে মুক্তার আলী ও তার শ্যালক রজন আলীকে গ্রেফতার করা হয়। এরপর মেয়রের বাড়িতে অভিযান চালানো হলে আবারও এক লাখ ৩২ হাজার টাকা, মাদক, দেশীয় অস্ত্র উদ্ধার হয়।

এ ঘটনায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-সচিব ফারুক হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে গত ১২ জুলাই মেয়র মুক্তার আলীকে সাময়িকভাবে বরখাস্তের আদেশ দেওয়া হয়। সাময়িকভাবে বরখাস্তকৃত মুক্তার আলী বর্তমানে রাজশাহী কারাগারে বন্দি রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa