ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় হোটেল থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
বগুড়ায় হোটেল থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়া সদর উপজেলায় আবাসিক হোটেল থেকে মুশফিকুর রহমান (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২০ আগস্ট) রাত ৯টার দিকে শহরের সাতমাথা টেম্পোল রোডের আমজাদিয়া আবাসিক হোটেলের চার তলার চার নং কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত মুশফিকুর রহমান জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার হিন্দুকশবা গ্রামের বাসিন্দা।  

জানা যায়, বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে মুশফিকুর চিকিৎসার প্রয়োজনে বগুড়া শহরে এসেছে হোটেলে ওঠেন। এরপর রাতে খাওয়া শেষে রুমে ঢুকে আর বের হননি। এদিকে শুক্রবার দুপুর থেকে রাত পর্যন্ত তার দরজায় ধাক্কা দিয়েও কোনো সারা পাননি হোটেলের লোকজন। এর এক পর্যায়ে বিষয়টি পুলিশকে জানানো হয়৷ পরে পুলিশ গিয়ে বন্ধ কক্ষের গেট ভেঙে তার ঝলন্ত অবস্থায় তার মরদেহ পায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) তাজমিলুর রহমান জানান, মৃতের পরিবারের সদস্যদের বিষয়টি জানানো হয়েছে। আমরা ধারণা করছি, এটি আত্মহত্যা। তবে তার মৃত্যুর সঠিক কারণ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৩৪৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।