ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
চাঁদপুরে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

চাঁদপুর: চাঁদপুরে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে মৃত্যু এবং সংক্রমণের হার দ্রুত কমেছে। গত ২৪ ঘণ্টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা গেছেন দুইজন।

সুস্থ্য হয়েছেন ৪৪৬ জন। আর নুতন করে সংক্রমিত হয়েছেন ১০৮ জন।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র থেকে জানা গেছে, জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৩৫৯১। মৃত্যুবরণ করেছেন ২২০ জন। সুস্থ হয়েছেন ১০৮৬৪ জন। বতর্মানে আইসোলেশন ইউনিটে করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন ৮৮ জন।
মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) এবং করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল বাংলানিউজকে বলেন, করোনা ওয়ার্ডে এখন অনেক শয্যা ফাঁকা। গত দুই মাসে এমনটি চোখে পড়েনি।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বাংলানিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় ৫৫৭ জনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন ১০৮ জন। এতে সংক্রমণের হার ১৯.৩৮ শতাংশ, যা জেলাবাসীর জন্য স্বস্তির খবর। তবে এ অবস্থায় সংক্রমণ যেন না বাড়ে তার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ