ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে ডিবির পরিদর্শকসহ আটক ৬ পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে ডিবির পরিদর্শকসহ আটক ৬ পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম

ফেনী: ফেনীতে ২০টি স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে গোয়েন্দা পুলিশের পরিদর্শকসহ ছয় জনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। জব্দ করা হয়েছে ১৫টি স্বর্ণের বার।

চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম এবং তিন উপ-পরিদর্শক (এসআই), দুই সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) ছয় জনকে আটক করেছে জেলা পুলিশ।  

আটক অন্যরা হচ্ছেন এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং এএসআই অভিজিত বড়ুয়া ও মাসুদ রানা।  

মঙ্গলবার (১০আগস্ট) তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা হয়েছে। জেলা পুলিশ অভিযুক্ত পুলিশ সদস্যদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে।  

ফেনীর পুলিশ সুপার (এসপি) খোন্দকার নুরুন্নবী বাংলানিউজকে জানান, রোববার (৮ আগস্ট) বিকেলে চট্টগ্রাম থেকে ঢাকার পথে যাওয়ার সময় স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাস ফেনী ফতেহপুর রেলক্রসিং এলাকায় পৌঁছালে ডিবি পুলিশের সদস্যরা তার থেকে স্বর্ণের বারগুলো নিয়ে যায়। পরে গোপাল দাস ফেনীর এসপির কাছে লিখিতভাবে অভিযোগ করে। পরে এসপি তাদের শনাক্ত করে চার জনকে প্রাথমিকভাবে আটক করে।  

পরবর্তীসময়ে তাদের জবানবন্দিতে আরও দু’জনকে আটক করা হয়। এসপি তাদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার জব্দ করে। বাকি পাঁচটির ব্যাপারে পুলিশ তদন্ত করছে।  

এসপি আরও জানান, স্বর্ণের বারগুলো ওই ব্যবসায়ীর বৈধ অথবা অবৈধ কি-না, সেটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে বলা যাবে।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
এসএইচডি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa