ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় হতদরিদ্রদের মধ্যে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
উল্লাপাড়ায় হতদরিদ্রদের মধ্যে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনাকালীন কর্মহীন ও হতদরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। আজ মঙ্গলবার বিকাল ৪টায় উল্লাপাড়া কুঠি বাজারে ২০০ অসহায়কে খাদ্য সহায়তা দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় সকলের মধ্যে চাল, ডাল, চিনি, আটা, তেল, লবণ ও মসলা দিয়ে ১৫ কেজির একটি প্যাকেট তুলে দেওয়া হয়। এ ছাড়া সকলের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। অসহায়-হতদরিদ্র, কর্মহীন মানুষ এবং পৌর কুঠি বাজারে লেবার ও শ্রমিকরা এই খাদ্য সহায়তা পেয়েছেন।

বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেয়ে চায়না বেগম নামের এক নারী বলেন, 'তোমাগের খাবার পাইয়্যা কয়ডা দিন খাইতে পারমু। তোমরা বাঁচলি আমাগোরে বাঁচাবার পাইরবা। তোমরা বাঁচি থাকো বাবা। '

জমির উদ্দিন নামের আরেক শ্রমিক বলেন, 'তোমাগেরে চাল, ডাল, আটা দিয়া ছাওয়াল-পাওয়াল নিয়া আমরা পাঁচজন মানুষ খাইতে পারমু। আমাগেরে জন্য বসুন্ধরা মালিকের মন কানদিছে, তার জন্য আল্লার মন কাইনবো বাবা। দোয়া করি আমরা জানি আবার পাই বাবা। '

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড বেভারেজ লিমিটেড, বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্ট ও বসুন্ধরা ট্রেডিং কম্পানি লিমিটেডের ডিভিশনাল সেলস ম্যানেজার লিটন গঙ্গুলী, ব্যবসায়ী কাওছার আলী, বিপ্লব কুমার দাস, অশোক কুমার ও অলক দাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।