ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

মুহিত ভালো আছেন: ড. মোমেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
মুহিত ভালো আছেন: ড. মোমেন

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ভালো আছেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) রাজধানীর রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এ তথ্য জানান।

ড. মোমেন বলেন, বুধবার (৪ আগস্ট) রাতে মুহিত ভাইকে নিয়ে ফেসবুকে গুজব ছড়িয়েছিল। তবে, সে তথ্য ঠিক নয়। তিনি ভালো আছেন। তিনি দুই ডোজ টিকা নিয়েছিলেন, সেটা ভালো কাজে দিয়েছে।

করোনার কিছু উপসর্গসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন তিনি। পরে তিনি ২৫ জুলাই করোনার নমুনা দেন। করোনার নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে তার। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে গত ২৯ জুলাই সিএমএইচে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন তার ভাই আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
টিআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa