ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

জাতীয়

পরীমনি সম্পর্কে যা বললেন ‘প্রথম স্বামী’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
পরীমনি সম্পর্কে যা বললেন ‘প্রথম স্বামী’

উচ্ছৃঙ্খল জীবনযাপন পরীমনির জন্য কাল হয়ে দাঁড়াবে- সব সময় এমনটাই মনে করতেন তার ‘প্রথম স্বামী’ কেশবপুরের ফেরদৌস কবীর সৌরভ।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি বুধবার র‌্যাবের হাতে আটক হওয়ার পর এ কথা বলেন সৌরভ।

 

তার দাবি, পরীমনি একাধিক বিয়ে করলেও তাদের মধ্যে এখনো তালাক হয়নি।  

ফেরদৌস কবীর সৌরভ কেশবপুর পৌরসভার সাবেক নারী কাউন্সিলর শাহানা কবির ফাতেমার ছোট ছেলে। তিনি জানান, ২০১২ সালের ২৮ এপ্রিল শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনির সঙ্গে তার বিয়ে হয়।

জানা গেছে, বিয়ের পর ঢাকার একটি ক্লাবে ফুটবল খেলার ডাক পান সৌরভ। তখন স্ত্রী স্মৃতিকে নিয়ে ঢাকার বনশ্রীতে বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। স্ত্রীকে মিরপুরের একটি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি করান। সে সময় মিডিয়ার সঙ্গে জড়িত এক ব্যক্তি পরীর বিভিন্ন স্টাইলের ছবি তুলে পত্রিকায় ছেপে দেন। তাকে মডেল ও নায়িকা হওয়ার স্বপ্ন দেখান। এরপর শামসুন্নাহার স্মৃতি নাম পাল্টে পরীমনি করেন তিনি।

এরপর থেকেই মূলত উচ্ছৃঙ্খল জীবন যাপন শুরু করেন পরীমনি। তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। একদিন মিডিয়ার সঙ্গে জড়িত সেই ব্যক্তিকে পরীমনি বিয়ে করেছেন বলে জানতে পারেন সৌরভ। এরপর কেশবপুরে ফিরে আসেন তিনি। এখন তিনি পৌরসভার ছাত্রলীগ নেতা হিসেবে পরিচিত।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa