ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পরীমনি ও রাজের বিরুদ্ধে হচ্ছে মাদক ও পর্নোগ্রাফি মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
পরীমনি ও রাজের বিরুদ্ধে হচ্ছে মাদক ও পর্নোগ্রাফি মামলা নজরুল ইসলাম রাজ ও পরীমনি

ঢাকা: বিপুল পরিমাণ মাদকসহ আটক আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করছে র‌্যাব। এছাড়া প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হবে।

র‌্যাব সূত্র জানায়, পরীমনি ও রাজসহ আটক চারজনের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হচ্ছে। এর মধ্যে পরীমনির বিরুদ্ধে মাদক আইনে একটি ও রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা দায়ের করা হচ্ছে। আটক বাকি দুজন আশরাফুল ইসলাম দীপু ও সবুজ আলীও এসব মামলায় আসামি হবেন।

বুধবার (০৪ আগস্ট) বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদক উদ্ধার করা হয়। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসা থেকেও মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার রাত সোয়া আটটার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

অভিযানের প্রথম দিকে পরীমনি র‌্যাবকে সহযোগিতা করেননি। পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস মাদক উদ্ধার করা হয়। তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিংরুম, বেডরুমের সাইড টেবিল এবং ওয়াশরুম থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে।

অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা জানান, পরীমনির ড্রইংরুম, ডাইনিংরুম, বেডরুম এমনকি ওয়াশরুম থেকেও বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। তার বাসাজুড়ে থরে থরে মদের বোতল রাখা ছিল। পরীমনির বাসার এমন কোনো জায়গা নেই, যেখানে মদ ছিল না। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কম আমদানি হয়।

সংশ্লিষ্ট নিউজ:
পরীমনি-রাজের বিরুদ্ধে মামলার প্রস্তুতি
পরীমনিসহ চারজনকে গ্রেফতারের কথা জানালো র‌্যাব

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।