ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

জাতীয়

সিঙ্গারের গোডাউনে আগুন, ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
সিঙ্গারের গোডাউনে আগুন, ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ

সাভার (ঢাকা): সাভারের ফুলবাড়িয়া এলাকায় সিঙ্গারের একটি গোডাউনে আগুন লাগার ঘটনায় ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে দেওয়া হয়েছে। এতে মহাসড়কের দুই পাশে প্রায় চার কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী ও আরিচাগামী লেনের ফুলবাড়িয়া এলাকায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন: সাভারে ইলেকট্রনিক্স পণ্যের গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট 

বিষয়টি নিশ্চিত করেছেন সাভার ট্রাফিক পুলিশের ইনচার্জ (টিআই অ্যাডমিন) আব্দুস সালাম। তিনি বলেন, যে গোডাউনটিতে আগুন লেগেছে সে পাশে পানির উৎস নেই। তাই মহাসড়কের অপর পাশ থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে ফায়ার সার্ভিস। এ কারণে মহাসড়ক বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে সাভার ফায়ার সার্ভিসের কন্টোলের ফায়ার ম্যান মো. দুলাল বাংলানিউজকে বলেন, সিঙ্গারের গোডাউনে আগুনের সূত্রপাত হয় সাড়ে ৮টার দিকে। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুনের তীব্রতা বেড়েই চলেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সাভার ফায়ার সার্ভিসের চারটি ও ডিইপিজেড ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট। এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa