ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

জাতীয়

সেজান জুস কারখনায় আগুন: কিশোরগঞ্জের নিহত ৯ জনের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
সেজান জুস কারখনায় আগুন: কিশোরগঞ্জের নিহত ৯ জনের দাফন সম্পন্ন সেজান জুসের কারখানায় আগুন। বাংলানিউজ ফাইল ফটো

কিশোরগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় কিশোরগঞ্জের নিহত ৯ জনের মরদেহের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (০৪ আগস্ট) দিনগত রাতে জানাজার পর তাদের দাফন সম্পন্ন করে নিজ নিজ পরিবার।

 

এর আগে বুধবার (০৪ আাগস্ট) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে উপস্থিত স্বজনদের কাছে কিশোরগঞ্জের ৯ শ্রমিকের মরদেহ হস্তান্তর করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

নিহতরা হলেন-করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের মাথুরাপাড়া গ্রামের তাহের উদ্দিনের ছেলে নাঈম ইসলাম (১৮), একই গ্রামের খোকন মিয়ার স্ত্রী জাহানারা (৩৫), একই উপজেলার জাফরাবাদ ইউনিয়নের সাইটুটা গ্রামের স্বপন মিয়ার স্ত্রী সাগরিকা (২২), একই ইউনিয়নের বাদেশ্রীরামপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মুন্না (১৫), একই উপজেলার বারঘড়িয়া ইউনিয়নের চাতাল গ্রামের সুরুজ আলীর মেয়ে ফারজানা (১৯) ও একই উপজেলার নোয়ামবাদ ইউনিয়নের মোলামখারচর গ্রামের সুজন মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (১৫)। কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াল ইউনিয়নের শেহড়া গ্রামের আবদুল কাইয়ুমের মেয়ে খাদিজা (১৫), একই উপজেলার যশোদল ইউনিয়নের ব্রাহ্মণকান্দি গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে শাহানা (১৫), একই উপজেলার কর্শাকড়িয়াল ইউনিয়নের জালিয়া গ্রামের মাহতাব উদ্দিনের স্ত্রী শাহানা আক্তার (৪৪)।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহ দাফনের জন্য প্রত্যেক নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একজন করে কর্মকর্তা উপস্থিত থেকে দাফন কাজে সহায়তায় করেন।

বাংলাদেশ সময়: ০০৪৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১     
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa