ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

জাতীয়

পরীমণির বাড়িতে অভিযান, খবর পেয়ে পালানোর চেষ্টা করে রাজ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
পরীমণির বাড়িতে অভিযান, খবর পেয়ে পালানোর চেষ্টা করে রাজ  রাজ-পরীমণি

ঢাকা: অভিনেত্রী পরীমণির বাসায় যখন অভিযান চলছিলো, ঠিক তখন কোনো না কোনো ভাবে খবর পেয়ে যায় নজরুল ইসলাম রাজ। তবে র‌্যাবের তৎপরতায় বনানীর বাসা থেকে পালাতে পারেনি সে।

বাসাটি ঘিরে ফেলে র‌্যাব সদস্যরা।  

বুধবার (৪ আগস্ট) বিকেল থেকে বনানীর লেক ভিউ ১৯/এ ১২ নম্বর বাসায় অভিযান শুরু করে র‌্যাব। পরীমণির ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার, ভয়ানক এলএসডি মাদক ও সিসা উদ্ধারসহ অভিনেত্রী পরীমণিকে আটক করে র‌্যাব।  

রাত ৮টার দিকে পরীমণির বাসা থেকে অভিযান শেষে তাকে র‌্যাব সদরদপ্তরে পাঠানো হয়।  

এদিকে বনানীর ৭ নম্বর রোডের ৪৬ নম্বর বাসায় পরীমণির অন্যতম সহযোগী নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র‌্যাব।  রাত ৮ থেকে শুরু করে পৌনে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে সিসা মাদক,  সিসা সেবনের সরঞ্জামাদি, সোডা জব্দসহ তাকে আটক করে র‌্যাব।  

রাত ১০টা ৪০ মিনিটে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত হায়েচ মাইক্রোবাসে করে রাজকে বনানীর বাসা থেকে বের করা হয়। সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানায় র‌্যাব। অভিযানে বিকৃত যৌনাচারের সরঞ্জামও উদ্ধার করা। সঙ্গে রাজের সহযোগী ও তার প্রোডাকশন ম্যানেজার সবুজ ও অন্য এক সহযোগীকে আটক করা হয়।  

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এসজেএ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa