ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

জাতীয়

আদিতমারীতে গাঁজা বিক্রেতা দম্পতির জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
আদিতমারীতে গাঁজা বিক্রেতা দম্পতির জেল

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় গাঁজা বিক্রির দায়ে এক দম্পতিকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৪ আগস্ট) বিকেলে উপজেলার সবদল গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-উপজেলার সারপুকুর ইউনিয়নের সবদল এলাকার মৃত মোবারকের ছেলে আমির হোসেন (৩৪) ও তার স্ত্রী ববিতা খাতুন (৩০)। তাদের মধ্যে আমির হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং ববিতাকে তিন মাস বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়।

ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন বাংলানিউজকে জানান, আমির ও ববিতা দম্পতি নিজেদের বাড়িতে গাঁজা বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশের সহযোগিতায় ওই বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় তল্লাশিতে তিনশ’ গ্রাম গাঁজাসহ আমির-ববিতা দম্পতিকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে তারা অপরাধ স্বীকার করলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের এ জেল-জরিমানা করা হয়। জব্দ করা গাঁজা পুড়িয়ে ধ্বংস করে সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa