ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

না.গঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
না.গঞ্জে ছুরিকাঘাতে আহত যুবকের ঢামেকে মৃত্যু

ঢাকা: নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে আহত সুমন মিয়া (২৫) নামে এক যুবক ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

সুমন নারায়ণগঞ্জ সদর উপজেলার দেবক পাকতা রোড এলাকার আ. রহিমের ছেলে। স্ত্রী মর্জিনা আক্তার ও একমাত্র ছেলে শাফায়াতকে (সাড়ে ৩ বছর) নিয়ে থাকতেন সদরের শহীদ নগরে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার পেটে একটি ছুরিকাঘাত রয়েছে। নারায়ণগঞ্জে কোথায়, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা কেউ জানাতে পারেনি। তবে নিহত সুমনের পকেটে একটি ছুরি পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

এদিকে নিহতের বোন সুবর্ণা আক্তার জানান, বিকেল ৩টার দিকে সুমনের বন্ধু জামাল তাদের ফোন দিয়ে জানান সুমন গুরুতর আহত হয়েছে। তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরপর তারা সেই হাসপাতালে গিয়ে তাকে আহত অবস্থায় দেখতে পান। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কারা তাকে ছুরিকাঘাত করেছে তা জানাতে পারেনি স্বজনরা।

বাংলাদেশ সময়: ০২৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa