ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

কঠোর বিধিনিষেধে সিলেটে ১৩৪ যানবাহন আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
কঠোর বিধিনিষেধে সিলেটে ১৩৪ যানবাহন আটক

সিলেট: কঠোর বিধিনিষেধের ১২তম দিনে সিলেটে ৫৪টি যানবাহনকে মামলা ও ১৩৪টি যানবাহন আটক করেছে পুলিশ। দিনভর ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পৃথক মামলায় এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) রাতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।  

এতে বলা হয়, করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধকল্পে সরকার ঘোষিত ‘লকডাউন’ বা কঠোর বিধিনিষেধে স্বাস্থ্যবিধি মানাতে ৪৬টি চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। ট্রাফিক ডিভিশনের সঙ্গে পোশাকে-সাদা পোশাকে এসএমপির ক্রাইম, ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার-ফোর্স যৌথভাবে অভিযান চালায়।

এরই ধারাবাহিকতায় কঠোর বিধিনিষেধের ১২তম দিনে বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের  অভিযানে ৫৪টি যানবাহনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়। এরমধ্যে ৩৪টি সিএনজি চালিত অটোরিকশা, ১২টি মোটরসাইকেল, ৫টি প্রাইভেটকার ও ৩টি অন্যান্য যানবাহন রয়েছে।

এছাড়া আটক ১৩৪ যানবাহনের মধ্যে সিএনজিচালিত অটোরিকশা ৬৭টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেটকার ২টি ও অন্যান্য ৫৩টি যানবাহন রয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa