ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

মানিকগঞ্জে গণমাধ্যম কর্মীদের হাসপাতালে প্রবেশ নিষেধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
মানিকগঞ্জে গণমাধ্যম কর্মীদের হাসপাতালে প্রবেশ নিষেধ

মানিকগঞ্জ: করোনা ডেডিকেটেড হাসপাতালে রূপান্তর করায় মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ভেতরে  গণমাধ্যম কর্মীরা যাতে না ঢোকেন, সে জন্য মানিকগঞ্জ প্রেসক্লাবে চিঠি দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলের দিকে প্রেসক্লাবের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর জেলা হাসপাতালের তত্ত্ববধায়ক ডা. মো. আরশ্বাদ উল্লাহ স্বাক্ষরিত এ চিঠি দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়ে গেছে। এজন্য করোনা প্রতিরোধ জেলা কমিটি মানিকগঞ্জের সিদ্ধান্ত মোতাবেক মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালকে সম্পূনরূপে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ব্যবহার করা হচ্ছে। সংক্রমণ রোধে বিভিন্ন ওয়ার্ড/বিভাগ/ফ্লোরসহ হাসপাতালের অভ্যন্তরে প্রবেশসীমিত করা হয়েছে। এ অবস্থায় সব গণমাধ্যম কর্মীদের নিজেদের এবং হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্তদের সুরক্ষার স্বার্থে হাসপাতালের ভেতরে প্রবেশ করা থেকে বিরত থাকতে বলা হয়েছে। তারা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছ থেকে তথ্য সংগ্রহ করবেন।  

এ ব্যাপারে বিস্তারিত জানতে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আরশ্বাদ উল্লাহকে ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসকমুহাম্মদ আব্দুল লতিফ বাংলানিউজকে বলেন, গণমাধ্যম কর্মীদের হাসপাতালে প্রবেশে নিষেধের বিষয়ে কোনো সিদ্ধান্ত  জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায়  হয়নি। এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।
 
বাংলদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa