ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

নেমপ্লেট খুলে চাঁদাবাজি, এসআই ক্লোজড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
নেমপ্লেট খুলে চাঁদাবাজি, এসআই ক্লোজড

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলামকে সড়কে চাঁদাবাজির অভিযোগে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

রোববার (০১ আগস্ট) সন্ধ্যায় নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে তাকে স্ট্যান্ড রিলিজ করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, চলমান কঠোর লকডাউনের মধ্যে গত ৫-৬ দিন ধরে বেগমগঞ্জ থানার এসআই তৌহিদুল ইসলাম বেগমগঞ্জের জমিদার হাট বাজারের প্রধান সড়কে নেমপ্লেট ছাড়া পুলিশ পোশাকে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করতেন।  

রোববার বিকেল ৪টার দিকে যানবাহনে চাঁদাবাজি নিয়ে স্থানীয়দের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে স্থানীয়রা তাকে চ্যালেঞ্জ করে জানতে চান তিনি প্রকৃত পুলিশ কিনা। এরপর এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে তাকে একটি দোকানের মধ্যে আটক করে রেখে পুলিশে খবর দেন।  

খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, সড়কে চাঁদাবাজির অভিযোগ উঠায় তাৎক্ষণিক অভিযুক্ত এসআই তৌহিদুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

পুলিশ সুপার শহীদুল ইসলাম আরও জানান, তাকে স্থানীয় কিছু লোক আটক করে রাখেন। এরপর তার বিরুদ্ধে মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাকে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হবে। তদন্ত কমিটির রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa