ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

পিকআপভ্যানের ধাক্কায় বাবা নিহত, আহত ২ সন্তান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
পিকআপভ্যানের ধাক্কায় বাবা নিহত, আহত ২ সন্তান

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহরের লাগোয়া ধরলা সেতু সংলগ্ন মাটিকাটার মোড় এলাকায় পিকআপভ্যানের ধাক্কায় মুন্না (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার দুই শিশু সন্তান।

 

রোববার (০১ আগস্ট) বিকেল ৫টার দিকে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুন্না কুড়িগ্রাম পৌরসভা এলাকার সওদাগরপাড়ার মৃত আমির হোসেনের ছেলে।  

আহত দুই শিশু হলো- ছেলে মুরসালিন (৪) ও মেয়ে মুন (২)।  

জানা গেছে, বিকেলে মুন ও মুরসালিনকে মোটরসাইকেলে নিয়ে বাড়ির পার্শ্ববর্তী কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে ঘুরতে বের হন বাবা মুন্না। পথে মাটিকাটার মোড় এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যাপ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মুন্না ও তার দুই সন্তান আহত হন। এ অবস্থায় স্থানীয়রা মুন্নাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে তার সন্তান দু’টিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বাংলানিউজকে জানান, ঘাতক পিকআপভ্যানটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনার ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এফইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa