ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

জাতীয়

খালিয়াজুরিতে হাওরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
খালিয়াজুরিতে হাওরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নেত্রকোনা: নেত্রকোনার খালিয়াজুরি উপজেলায় হাওরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।  

রোববার (০১ আগস্ট) দুপুরে খালিয়াজুরি সদর ইউনিয়নের আদাউড়া ও মেন্দিপুর ইউনিয়নের নুরালীপুর গ্রামে পৃথক এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুদের মধ্যে শ্রীয়োশ্রী সরকার (৩) আদাউড়া গ্রামের জীবন সরকারের মেয়ে। আর তরিকুল ইসলাম (২) নুরালিপুর গ্রামের মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পুলিশ জানায়, দুপুর ১টার দিকে শ্রীয়োশ্রী বাড়ির সামনে খেলা করছিল। একপর্যায়ে শিশুটিকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে শিশুটির মা সোমা সরকার পাশে থাকা হাওরের পানিতে মেয়েকে ভাসতে দেখেন। স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদুর রহমান মৃত ঘোষণা করেন।

অপরদিকে, বেলা ২টার দিকে নুরালিপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার পাশের বাড়িতে এক ব্যক্তির মৃত্যু হয়। এ নিয়ে সবাই ব্যস্ত থাকায় জাহাঙ্গীরের দুই বছরের ছেলে তরিকুল ইসলামের খোঁজখবর কেউ রাখেনি। কিছুক্ষণ পর শিশুটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে তরিকুলের ভাসমান দেহ বাড়ির পেছনে হাওরের পানি থেকে উদ্ধার করা হয়। পরে তাকে নিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে মারা যাওয়া শিশু দুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa