ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২ প্রতীকী

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলা থেকে দু’টি অস্ত্র, ছয় রাউন্ড গুলি ও ম্যাগজিনসহ দু’জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার দু’জন হলেন- কুষ্টিয়ার ১০ নম্বর ওয়ার্ডের মিলপাড়া এলাকার বাসিন্দা তোফাজ্জেল শেখের ছেলে ফজলু শেখ (৪৩) ও রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার নুরু মণ্ডলপাড়ার ক্যানালঘাট এলাকার বাসিন্দা জাহাঙ্গীর শেখ (৩৫)।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলার মোহনপুর বাজার এলাকা থেকে ফজলুকে গ্রেফতার করা হয়। সে সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। আটক ফজলুর দেওয়া তথ্যানুযায়ী ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ক্যালানঘাট এলাকায় মডেল স্কুলের সামনে থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দত করা হয় একটি এলজি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি। শুক্রবার অস্ত্র আইনে ফজলুর বিরুদ্ধে কালুখালী থানায় ও জাহাঙ্গীরের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. সালাহউদ্দিন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa