ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

জাতীয়

পাঁচবিবিতে কিশোরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
পাঁচবিবিতে কিশোরের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভার বড় নারায়ণপুর গ্রামে নিজ ঘর থেকে শামীম হোসেন (১৪) নামে এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (৩০ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

শামীম ওই গ্রামের আইনুল মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৮ জুলাই) শামীমের মা-বাবা তার ছোট বোনকে নিয়ে চিকিৎসার জন্য বিরামপুর আত্মীয়ের বাড়িতে যান। সে সময় বাড়িতে একাই ছিল শামীম। শুক্রবার দুপুরে প্রতিবেশী এক নারী ওই বাড়ির পাশে ক্ষেতে শাক তুলতে যান। এ সময় তিনি বাড়িটি থেকে বের হওয়া দুর্গন্ধ পান। পরে তিনি দুর্গন্ধের কারণ জানতে স্থানীয় একাধিক নারীদের সঙ্গে নিয়ে ওই বাড়িতে গেলে ঘরের মধ্যে শামীমের অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে বিষয়টি সবাইকে জানান এবং পুলিশে খবর দেওয়া হয়।  

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা হতে পারে। তবে মর্গের রিপোর্ট দেখে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa