ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

পটুয়াখালী-বরিশাল মহাসড়কে ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
পটুয়াখালী-বরিশাল মহাসড়কে ছুরিকাঘাতে যুবক খুন প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালী-বরিশাল মহাসড়কের শিয়ালী নামক স্থানে ছুরিকাঘাতে ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪) এক যুবক নিহত হয়েছেন।  পেশায় তিনি একজন মোটরসাইকেল চালক ছিলেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) গভীর রাতে এ হত্যার ঘটনা ঘটে। ফয়সাল মহিপুর এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, গতকাল বৃহস্পতিবার বিকেলে ফয়সাল মহিপুর থেকে মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী নিয়ে বরিশাল যান। বরিশাল থেকে রাতে ফেরার পথে মোটরসাইকেলে থাকা দুই আরোহীর মধ্যে এক আরোহী পেছন থেকে ফয়সালকে ছুরি মারে। এতে ফয়সাল রাস্তার পাশে পড়ে যান। এ সময় এক অ্যাম্বুলেন্স চালক আহত অবস্থায় ফয়সালকে উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে পুলিশকে খবর দেন। পরে সেখানেই ওই যুবকের মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

ওসি আরও বলেন, ফয়সালের মোটরসাইকেলে থাকা এক যাত্রীকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। হত্যাকাণ্ডের বিষয়ে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa