ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

‘লকডাউনে’ বিয়ের অনুষ্ঠান করায় কনের বাবার জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
‘লকডাউনে’ বিয়ের অনুষ্ঠান করায় কনের বাবার জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কুড়িগ্রাম: করোনা পরিস্থিতিতে কঠোর লকডাউন আর বিধি-নিষেধের মধ্যেও কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় চলেছে বিয়ের আনুষ্ঠানিকতা। কনের বাড়িতে দিনব্যাপী চলে আত্মীয়-স্বজনদের সমাগম এবং অতিথি আপ্যায়ন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে বিয়ের অনুষ্ঠান আয়োজনের খবর পেয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন দাস তাৎক্ষণিক উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতে কনের বাবা আব্দুর রশিদকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

ইউএনও সুমন দাস বাংলানিউজকে জানান, আমরা এই কঠোর বিধি-নিষেধ পালন করার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেছি। আপনারা সচেতন থাকবেন, মাক্স পরুন এবং ঘরে থাকুন। যেহেতু আমরা বড় ধরণের সংক্রমণের দিকে ধাবিত হচ্ছি। এটি কমিয়ে আনার জন্য একমাত্র পথ হচ্ছে ঘরে থাকা।

তিনি আরও জানান, উপজেলার বিভিন্ন হাট-বাজারে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় বিয়ের অনুষ্ঠান, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে জরিমানা আদায় করা হচ্ছে। এই কঠোর লকডাউন সফল ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এফইএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa