ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

জাতীয়

স্ত্রীকে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা স্বামীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
স্ত্রীকে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টা স্বামীর

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ধারালো ছুরি দিয়ে গলা কেটে স্ত্রীকে হত্যার পর বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন  আলী আকবর (৪৪) নামে এক ব্যক্তি।  

শুক্রবার (৩০ জুলাই) ভোরে পৌর শহরের আলেকের মোড় সাজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে আমজাদ শাহের ছেলে সবজি বিক্রেতা আলী আকবর নিজ ঘরে স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকাকে (৩৮) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে নিজে বিষপান করে পাশের কক্ষে ছটফট করতে থাকেন।

প্রতিবেশীরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে স্ত্রী মালেকাকে গলাকাটা অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে আলী আকবরকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গুরুতর অবস্থায় বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠায়।  

নিহত আয়েশা সিদ্দিকা মালেকা এক ছেলে এবং দুই কন্যা সন্তানের জননী। হত্যাকাণ্ডের সময় তাদের ছেলে মেয়ে আত্মীয়দের বাড়িতে অবস্থান করছিলেন। ঘটনাস্থল থেকে একটি ধারালো চাপাতি ও একটি রক্তাক্ত ছুরি উদ্ধার করে পুলিশ।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান বলেন, আমরা ভিন্ন বাড়িতে বসবাস করি। সবাই জানে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকে। ভোরে ঘুম থেকে উঠে প্রতিবেশীদের মাধ্যমে শুনি তার বাড়িতে ছেলে মেয়ে কেউ নাই এবং সে তার স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে ও নিজে বিষপান করেছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সাইদুর রহমান বলেন, স্ত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে বিষ খাওয়া অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে নেওয়া হয়েছে। এ সময় শোবার ঘর থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa