ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

মোরেলগঞ্জে শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
মোরেলগঞ্জে শিশুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে বাগান থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লিমন মোল্লা (১০) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১০টায় মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামে বাড়ির পাশের একটি বাগান থেকে লিমনের মরদেহ উদ্ধার করে তার পরিবার।

নিহত লিমন দোনা গ্রামের চাল ব্যাবসায়ী ইমন মোল্লার ছেলে। সে স্থানীয় এপি কালিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।  

লিমনের চাচা এমদাদুল মোল্লা বলেন, সন্ধ্যা পর্যন্ত লিমন কালিকাবাড়িস্থ নিজেদের দোকানে ছিল। সন্ধ্যার
সময় দোকান থেকে লিমন বাড়ির উদ্দেশে বের হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে বাড়িতে গিয়ে শুনি, সে বাড়ি ফেরেনি। তখন আমরা খোঁজাখুঁজি করে স্থানীয় একটি বাগানে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় লিমনকে খুঁজে পাই। এ অবস্থায় লিমনকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লিমনের বাবা ইমন মোল্লা বলেন, আমি আমার ছেলের হত্যাকারীদের বিচার চাই।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। হত্যাকারীদের শনাক্ত ও আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa