ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

জাতীয়

বগুড়ায় দুই দিনে ২২০০ পরিবারকে ত্রাণ দিলো কালের কণ্ঠ শুভসংঘ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
বগুড়ায় দুই দিনে ২২০০ পরিবারকে ত্রাণ দিলো কালের কণ্ঠ শুভসংঘ

বগুড়া: বগুড়ায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ দুই দিনে ছয় উপজেলায় ২ হাজার ২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

বগুড়ায় ত্রাণসামগ্রী বিতরণের দ্বিতীয় দিন বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার ধুনট, শেরপুর ও শাজাহানপুর উপজেলার মোট ৯০০ পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এর আগে বুধবার বগুড়ার সদর উপজেলায় ৭০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে রাজশাহী বিভাগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়। একই দিন দুপুর থেকে বিকেল পর্যন্ত বগুড়া সদর উপজেলার পর দুপচাঁচিয়া উপজেলায় ৩শ’ পরিবার এবং আদমদীঘি উপজেলায় আরও ৩শ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ নিয়ে জেলার ছয় উপজেলায় মোট ২ হাজার ২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে বসুন্ধরা গ্রুপ। এ সময় সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল আর ৩ কেজি আটা।

বগুড়া জেলার মাধ্যমে রাজশাহী বিভাগে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলার ১২টি উপজেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে।

বগুড়ার শাজাহানপুর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন সান্নু বলেন, আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রতি কৃতজ্ঞতা জানাই। দেশে অনেক বড় বড় শিল্পপ্রতিষ্ঠান রয়েছে। কিন্তু তারা এগিয়ে আসেনি। করোনার এই ক্রান্তিকালে বসুন্ধরা গ্রুপ এগিয়ে এসেছে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে সারা দেশেই ত্রাণসামগ্রী বিতরণ করছে। তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহমেদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠ’র ব্যুরো প্রধান লিমন বাসার, শুভসংঘ বগুড়া জেলার উপদেষ্টা মোস্তফা মাহমুদ শাওন, মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মো. নুরুজ্জামান, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, সদস্য মশিউর রহমান জুয়েল, শেরপুর শাখার উপদেষ্টা আব্দুল হালিম দুদু, সভাপতি মো. খোরশেদ আলম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ মিজানুর রহমান, রব্বানি, আসলাম হোসেন, এনামুল হক, মুঞ্জুরুল হক, আলমঙ্গীর হোসেন, রফিকুল ইসলাম, সানোয়ার, শাহজাহানপুর প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, শুভসংঘের উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনি, প্রভাষক আব্দুল আজিজ প্রমুখ।

এর আগে রংপুর বিভাগের ৮টি জেলায় ২৪ হাজার অসহায় ও অতিদরিদ্র পরিবারকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ত্রাণসামগ্রী বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa