ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় পুলিশের এক সদস্যসহ গ্রেফতার ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
রায়পুরায় পুলিশের এক সদস্যসহ গ্রেফতার ৪  গ্রেফতার চারজন

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক কনস্টেবল ও তার তিন সহযোগিকে গ্রেফতার করা হয়েছে। জব্দ করা হয়েছে মাদক বহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বুধবার (২৮ জুলাই) রাতে রায়পুরা পৌর এলাকার কান্দাপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতার চারজন হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়ার নায়ায়ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল রানা (২৮), একই গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান, রায়পুরার হাটুভাঙ্গা গ্রামের শাহাজাহান মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), কুমিল্লার ব্রাহ্মণপাড়ার নারায়ণপুর গ্রামের ও কুমিল্লার উত্তর রামপুর গ্রামের আনোয়ার মিয়ার ছেলে সোহেল রানা (৩৮)।

এদের মধ্যে পুলিশ সদস্য হলেন নায়ায়ণপুর গ্রামের সোহেল রানা। তিনি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে থানায় কনস্টেবল হিসেবে দায়িত্বরত।

জানা যায়, গোপন তথ্যে পেয়ে বুধবার রাতে রায়পুরার কান্দাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ওই চার জনকে গ্রেফতার করা হয়। সে সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫০ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দ করা হয় একটি মোটরসাইকেলও।  

এসআই দেব দুলাল জানান, গ্রেফতারদের মধ্যে সোহেল রানা পুলিশের সদস্য বলে জানা গেছে। তিনি ভবেরচর হাইওয়ে থানায় কনস্টেবল পদে দায়িত্বরত। গ্রেফতার চার জনের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।