ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

জাতীয়

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডে প্রাইভেটকারের ধাক্কায় বাইসাইকেল আরোহী বিপুল বিশ্বাস (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (২৮ জুলাই) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় বিপুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

বিপুল গাজীপুর কালীগঞ্জ উপজেলার বরুণ বিশ্বাসের ছেলে। তিনি বিমানবন্দর এলাকায় থাকতেন ও বনানী এলাকায় একটি ওষুধের ফার্মেসিতে চাকরি করতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী যুবরাজ রানা জানান, কুড়িল বিশ্বরোড মোড় দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে একটি কালো রংয়ের প্রাইভেটকার বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন বিপুল। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কালো রঙের প্রাইভেটকারটি বাইরের অংশে ভাঙাচোরা ছিল। তাকে ধাক্কা দেওয়ার পরপরই মহাখালী দিকে পালিয়ে যায় প্রাইভেটকারটি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, নিহত বিপুলের ব্যবহূত মোবাইল ফোন থেকে বিভিন্ন নম্বরে যোগাযোগ করে তার নাম-পরিচয় জানা যায়। তার স্বজনরা হাসপাতালে আসছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa