ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধনবাড়ীতে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
ধনবাড়ীতে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

টাঙ্গাইল: টাঙ্গাইলের ধনবাড়ীতে কাভার্ড ভ্যানের চাপায় হেলাল উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি ও তার স্ত্রী সুন্দরী বেগম (৪০) নিহত হয়েছেন।  

বুধবার (২৮ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের বাড়ি বানিয়াজান ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে।

স্থানীয়রা জানান, হেলাল উদ্দিন ও তার স্ত্রী সুন্দরী মঙ্গলবার রাতে মধুপুর-জামালপুর সড়কের বানিয়াজান এলাকায় বিলে মাছ ধরার জন্য কারেন্ট জাল ফেলে আসেন। সকাল ৭টার দিকে তারা ওই বিল থেকে জাল তুলে মাছ নিয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই সুন্দরী মারা যান। এতে গুরুতর আহত হন হেলাল। এ অবস্থায়  আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য ভ্যানে তোলার পর তিনিও মারা যান।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া জানান, খবর পেয়ে পুলিশ কাভার্ডভ্যানটি জব্দ করলেও চালক ও তার সহকারী দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। ওই দম্পতির মরদেহ  উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে হেলাল-সুন্দরী দম্পতির তিন মেয়ে ও এক ছেলে। মেয়েদের মধ্যে হেলেনা (২২) ও হেনার (২০) বিয়ে হয়েছে। ছোট মেয়ে বৈশাখী (১৫) ও একমাত্র ছেলে সবুজকে (১৩) নিয়ে ওই দম্পতি গ্রামের বাড়িতে বসবাস করতেন।  

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য শাহজাহান আলী জানান, হেলাল খুবই দরিদ্র। কখনও মাছ ধরে, কখনও দিনমজুরি করে সংসার চালাতেন। বিকেলে জানাজা শেষে তাদের স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।