ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লামা-আলীকদম প্রধান সড়কে নৌকায় চলাচল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
লামা-আলীকদম প্রধান সড়কে নৌকায় চলাচল

বান্দরবান: সোমবার (২৬ জুলাই) রাত থেকে ভারী বৃষ্টিতে ডুবে গেছে বান্দরবানের লামা-আলীকদম প্রধান সড়ক। সড়কের লাইনঝিরি, শিলেরতুয়া, সিবাতলী, দরদরাঝিরিসহ বেশ কয়েকটি পয়েন্টে সড়ক পানিতে তলিয়ে গেছে।

এতে যান চলাচলে বিঘ্ন ঘটছে।
 
সড়কে পানি ওঠায় সকাল থেকে সাধারণ জনগণকে চলাচল করতে ভোগান্তী পোহাতে হচ্ছে। স্বাস্থ্যকর্মী, জরুরি সংবাদপত্রের গাড়িসহ মোটরসাইকেল আরোহীরা নৌকায় করে চলাচল করছে। সড়কের বিভিন্ন পয়েন্টে নৌকায় করে যাত্রী পরিবহন করা হচ্ছে।
 
স্থানীয় বাসিন্দারা জানায়, সোমবার রাত থেকে ভারী বৃষ্টির কারণে বান্দরবানের লামা-আলীকদম উপজেলার প্রধান সড়কের বিভিন্নস্থান তলিয়ে গেছে। বৃষ্টির পানিতে সড়কের পাশের বিভিন্ন নিম্নাঞ্চল ডুবে রয়েছে। মঙ্গলবার সকাল থেকে বৃষ্টিপাত অব্যাহত রয়েছে।
 
বান্দরবানের লামা উপজেলার মো. বেলাল হোসেন জানান, সোমবার রাত থেকে ভারী বৃষ্টির কারণে লামা উপজেলার নিম্নাঞ্চল পানিতে ডুবে গেছে। পানি উঠেছে লামা-আলীকদম প্রধান সড়কে। এই সড়কে বর্তমানে পথাচারীরা নৌকায় করে যাতায়ত করছে।
 
বান্দরবানের লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল জানান, টানা বৃষ্টিতে লামা-আলীকদম সড়কসহ লামা উপজেলার বিভিন্ন নিম্নাঞ্চল পানিতে ডুবে গেছে। আরো বৃষ্টিপাত অব্যাহত থাকলে ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।